সারাদেশ

ইঞ্জিনিয়ার মাসুমের হুংকার, ‘আগুন সন্ত্রাস করলে ছাড় দিবো না’

আগুন সন্ত্রাস করলে সোনারগাঁ বিএনপিকে আর এক চুল ছাড় দিবেন না বলে হুংকার দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৩০ জুলাই রবিবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ হুংকার দেন তিনি।

মাসুম বলেন, আমরা আপনাদের শান্তিতে ঘুমাতে দিয়েছি। তাদের কোনো কর্মসূচিতে আমরা বাঁধা সৃষ্টি করি নাই। একজন প্রার্থীর বাড়ি পিরোজপুরে আমাদের কোনো নেতাকর্মীদের সামনে যেতে দেয়নি। যদি নির্বাচন বানচাল করার চেষ্টা করেন সোনারগাঁ আওয়ামী লীগ আপনাদের চক্রান্ত বাস্তবায়ন হতে দিবে না। অলরেডি স্বাধীনতাবিরোধী শক্তির আস্ফালন শুরু হয়ে গেছে। সুযোগ পেলে আপনারা ভাঙচুর আগুনে থেকে যান। আমরা আপনাদেরকে আর এক চুল ছাড় দিবো না।

দেশব্যাপী বিএনপি- জামায়াতের হত্যা, নৈরাজ্য আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে সোনারগাঁ আওয়ামী লীগের আয়োজনে এক বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা ও ডেপুটি কমান্ডার ওসমান গণি।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ, উপজেলা আওয়ামীলীগ নেতা আলী আকবর মেম্বার, নেকবর হোসেন নাহিদ, মোশাররফ হোসেন মেম্বার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ ও আবু সাঈদসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button