সারাদেশ

‘ওরা দেশের মাটিতে পারা দিবে, আমরা বুকের ছাতিতে পারা দিবো’

‘বিএনপি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, তাদের সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে এবং চলছে। সামনে আরও চালানোর পরিকল্পনা আছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারনায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশটাকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা হচ্ছে। শুধু বিএনপি-জামায়াত না, সুশিলরাও জড়িত আছেন। তারা চাচ্ছে দেশ একটা অস্থিতিশিল হোক ও শেখ হাসিনা যাতে না থাকে। তাদের প্রথম ও শেষ টার্গেট শেখ হাসিনা।

শামীম ওসমান বলেন, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক। যারা আমাদের স্বাধীনতাকে নিয়ে খেলবে এদেশের জনগণ তাদের বুকের ছাতিতে পারা দিবে। ওরা আমাদের দেশের মাটিতে পারা দিবে, আমরা ওদের ছাতিতে পারা দিবো। সোজা এবং ক্লিয়ার ম্যাসেজ।

২৯ তারিখে হেফাজতের মহাসমাবেশের ব্যাপারে তিনি বলেন, কেন্দ্রীয় থেকে আমাদের কোনো অনুষ্ঠান আছে কিনা আমার জানা নেই। তারা যদি নির্বাচন কমিশনারের পারমিশন পায় তাহলে করবে। আর না পেলে আইনশৃঙ্খলা বাহিনী তাদের কাজ করবে।

এসময় সিদ্বিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূ্ইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Back to top button