সারাদেশ

এক মাসের মধ্যে সরকারের পতন ঘটাবো : সজল

আগামী এক মাসের মধ্যে রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাবো বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

তিনি বলেন, মহানগর যুবদল সব সময় রাজপথে ছিল এবং রাজপথে থাকবে। আমরা বলতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা না হয় তাহলে আগামী এক মাসের মধ্যে রাজপথে আন্দোলন মাধ্যমে এই সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল নগরীর চাষাড়া মিশন পাড়ায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আযোজিত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সজল বলেন, আমরা যুবক দলের নেতাকর্মীরা ওয়াদাবদ্ধ হয়েছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও এই সরকারের পতন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন কারণ আগামী রাষ্ট্রের নায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে ঘরে ফিরবো না। পরিবার ভাই বন্ধু সবাইকে ছেড়ে আমরা রাজপথে আছি রাজপথেই থাকবো‌। মহানগর যুবদলের নেতা কর্মীরা রাজপথে রক্তদিতেও প্রস্তুত রয়েছে। আগামী দিনে অবৈধ সরকারকে রাজপথে জবাব দিব ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম আজাদ, প্রধান বক্তা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয়) সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

ছাড়াও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Back to top button