সারাদেশ

আমাদের আবিষ্কার হতে হবে মানুষের কল্যানে সদর ইউএনও রিফাত ফেরদৌস

 

স্টাফ রিপোর্টার(Somoysokal)নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস বলেন, আমাদের শুধু শিক্ষায় শিক্ষিত হলে হবে না। আমাদের সৃজনশীল হতে হবে, আমাদের আবিষ্কার হতে হবে মানুষের কল্যানে। আমরা যদি নিজেদের কল্যানে শিক্ষিত হয় তাহলে দেশের মানুষ কি পাবে। শিক্ষা সবার জন্য তাই আমাদের সুশিক্ষিত ও সুনাগরিক হতে হবে।

বুধবার (২৯ জুন) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার অডিটোরিয়ামে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সাপ্তাহ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ-সব কথা বললে।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ তুলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আবু তালেব, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল গনি, এইচ এম এ মালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজেন্দ্রনাথ দত্ত প্রমূখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আবু তালেব এর পরিচালনায়, বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সাপ্তাহ প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে ৮২ জন শ্রেষ্ঠ বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

 

Back to top button