Uncategorized

কমিটিকে প্রশ্নবিদ্ধ করার জন্য অনেকে খেলায় মেতেছে : কায়সার

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেছেন, অনেক সময় নিয়েছি একটি শক্তিশলী কমিটি করার লক্ষ্যে। অনেকের সহ্য হবে না। কারণ জাতীয় পার্টি এমপি হোক এটাই তাদের মজা। যে কারণে আমাদেরকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা এ ধরনের খেলায় মেতেছে।

বুধবার বিকেলে পৌরসভার সোনারগাঁ রয়েল রির্সোটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে পরিচিতি সভায় প্রস্তাবিত কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কায়সার বলেন, আমরা কমিটি করতে কেনো এতো সময় নিলাম? আমাদের হাজার হাজার নেতাকর্মী। দীর্ঘ ২৩-২৪ বছর পর আমাদের এ কমিটি হতে যাচ্ছে। আমরা এখন অনুমোদনের অপেক্ষায় নারায়ণগঞ্জ জেলার। আমাদের কাজ আমরা সম্পূর্ন করে দিয়েছি।

তিনি আরও বলেন, সামনে আমাদের নির্বাচন। যে নির্বাচন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ন। থানা আওয়ামী লীগ আমরা ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধভাবে আমরা নির্বাচন করতে চাই। আমরা নির্বাচনমুখী। নবীন প্রবীন সম্বনয়ে আমরা কমিটি করতে চাই। যোগ্যতার মাপকাঠিতে আমরা স্থান দিয়েছি।

Back to top button