Uncategorized

ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে চমক দেখাবে সোনারগাঁ আ’লীগ

ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে ৫ হাজার নেতাকর্মী নিয়ে যোগদান করবে সোনারগাঁ আওয়ামী লীগ। ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে দলটির পক্ষ থেকে। আসা-যাওয়ার সুবিধার্থে ভাড়া করা হয়েছে বাস। সমাবেশের দিন বাসে করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন নেতাকর্মীরা।

জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আগামী বুধবার (১০ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে আওয়ামী লীগ। ভাষণ দেবেন দলীয় প্রধান নবনির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, শপথের পর শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে ভাষন এবং পরবর্তী দিকনির্দেশনা দিবেন। দুপুর ১টায় কাঁচপুর থেকে নেতৃবৃন্দরা ঐক্যবদ্ধভাবে রওনা হবে। আমি থাকবো না কারণ আমি শপথে অংশগ্রহণ করবো। আমি আপনাদের জন্য অপেক্ষা করবো এবং আপনাদেরকে নিয়ে মাঠে ডুকবো।

সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, সমাবেশে যোগদান করতে আমাদের সব রকমের প্রস্ততি সম্পুর্ণ হয়েছে। আমাদের ৫ হাজার নেতাকর্মী কাঁচপুর থেকে রওনা হয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সামনে জমায়েত হবে। সেখান থেকে আমরা সবাই কায়সার হাসনাতের নেতৃত্বে সমাবেশে যোগ দিবো।

 

Back to top button