সারাদেশ

নৌকার মনোনয়ন ফরম কিনলেন কায়সার হাসনাত

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে নৌকার প্রার্থী হয়ে লড়তে চান সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ কায়সার হাসনাত। এজন্য তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আসনটি বর্তমান জাতীয় পার্টির লিয়াকত হোসেন খোকা।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় গণমাধ্যম কর্মীদের কায়সার বলেন, এ যাত্রা আমাদের বিজয়ের যাত্রা না। আমাদের যুদ্ধের প্রথম ধাপে রাজপথে নামলাম। আমাদের অনেক লম্বা পথ পাড়ি দিতে হবে। আজকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। আগামীকাল দলীয় মনোনয়নপত্র জমা দিবো।

তিনি আরও বলেন, নৌকা প্রতীক পাওয়ার জন্য তৃণমূলের শক্তিকে নিয়ে এমন জায়গায় এসেছি যদি ইনশাআল্লাহ মুরব্বিদের দোয়া থাকে এবার শেখ হাসিনা আমাদের নৌকা দিবে। এবং আমরা ঐক্যবদ্ধভাবে নির্বাচন করে এই উপহারটি আবার তাকে ফেরত দিবো।

কায়সার হাসনাতের সাথে এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সোহাগ রনি, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সদস্য সানজিদ হাসনাত, লায়ন বাবুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

Back to top button