সারাদেশ

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে মামুন মাহমুদের বর্ণাঢ্য র‌্যালি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে আলী আহম্মেদ চুনকা পাঠাগারের সামনে থেকে র‌্যালীটি বের হয়। র্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চাষাঢ়া গিয়ে শেষ হয়।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে বেলা ১০টা থেকে আলী আহম্মেদ চুনকা পাঠাগারের সামনে ব্যানার, ফেষ্টুন নিয়ে জড় হয় বিএনপির নেতার্মীরা। র‌্যালিতে নগরীর হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।

র‌্যালী শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, গতবছরের প্রতিষ্ঠা বাষির্কীর র‌্যালীতে যারা নিহত ও আহত হয়েছে তাদের এই ত্যাগের বিনিময়ে হয়তো আমরা কিছুই করতে পারবো না। কিন্তু তাদের শ্রদ্ধার সাথে স্মরণ রাখবো। আমি শপদ নিয়ে বলতে চাই-যারা গুলিবিদ্ধ হয়ে এখনও তীব্র যন্ত্রণায় ছটফট করছেন, আমরা তাদের খোঁজ খবর নিবো, পাশে থাকবো। দল তাদের পাশে থাকবে, আমাদের নেতা তারেক রহমান তাদের পাশে থাকবে।

এ সময় গত বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে গুলিবিদ্ধ শাওন প্রধানের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তাপ্ত পরিবারের পাশে থাকার কথা জানান তিনি।

Back to top button