সারাদেশ

বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন গড়েছেন, শেখ হাসিনা মডেল মসজিদ করছেন: সাজনু

‘যুব সমাজকে মসজিদে ডেকে আনার জন্য এ মসজিদটি কাজ করবে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু। রোববার (৯ জুন) বেলা ১২টায় বন্দর আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি এই মন্তব্য করেন। 

সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র শীর্ষক প্রকল্পের আওতাধীন নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে উপজেলা প্রশাসন বন্দর এ অনুষ্ঠানের আয়োজন করেন। মসজিদের ভিত্তিপ্রস্থরের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সাজনু আরও বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন গড়ে তুলেছিলেন। আজ তারই কন্যা, বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে পাঁচশ মডেল মসজিদ করেছেন।

যুবলীগের এ নেতা বলেন, সারা দেশে ৫৬০টি মডেল আমি একজন মুসলমান। আমি নামাজ পড়ি। এটি মডেল মসজিদ। এখানে যেন কোন খারাপ কাজ না হয়। এ মসজিদে আপনারা সেজদা দেন। এমন কোন কাজ করতে চাই না যে মানুষ বলে সাজনু এই খারাপ কাজটি করেছে।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহাম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয়রা।

Leave a Reply

Back to top button