সারাদেশ

তাহিরপুর উপজেলা বাসীকে”কবির আহমেদ এর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

তাহিরপুর উপজেলা বাসীকে"কবির আহমেদ এর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

 

সুনামগঞ্জ প্রতিনিধি(Somoysokal)পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলার ১নংশ্রীপুর উত্তর ইউনিয়ন ও ৭নং ওয়ার্ড সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মোঃ কবির আহমেদ।

মোঃ কবির আহমেদ বলেন,ঈদুল আযহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মহান আল্লাহ পাকের আদেশে কোরবানির মাধ্যমে পালিত হয় এই ঈদ আর ত্যাগ, সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত পবিত্র ঈদুল আযহার। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে এবং এই দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’

তিনি আরো বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

মোঃ কবির আহমেদ বলেন,‘ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।’

তিনি আরও বলেন, ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।

পরিশেষে তিনি,তাহিরপুর উপজেলা,১নং শ্রীপুর উত্তর ইউনিয়নসহ ৭নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের জন্য দোয়া ও শুভ কামনা করেন। সবাইকে আবারও আমার পক্ষ থেকে ঈদুল আজহার ঈদ মোবারক।”

শুভেচ্ছান্তে:: মোঃ কবির আহমেদ শ্রীপুর উত্তর ইউনিয়ন ৭নং ওয়ার্ড।

Back to top button