সারাদেশ

মসজিদে মসজিদে দোয়ার আহ্বান গুলিবিদ্ধ টিটুর

আগামীকাল জুম্মায় নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের যার যার এলাকা থেকে মসজিদে দোয়া করার আহ্বান জানিয়েছেন পুলিশের গুলিতে চোখে গুলিবিদ্ধ ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটু।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ একাউন্ট থেকে এক স্ট্যাটাসে তিনি এ আহ্বান জানান।

টিটু স্ট্যাটাসে লিখেন, আসসালামু আলাইকুম প্রিয় ভাই ও সহযোদ্ধারা আমি জানি আপনারা আজকে কয়েকদিন যাবত আমার জন্য দোয়া করছেন। আপনারা জানেন আমার গুলিবিদ্ধ দুটি চোখ অপারেশন হয়েছে এর মধ্যে ডান চোখে আংশিক দেখতে পাই কিন্তু বাম চোখে কিছুই দেখতে পাই না। আপনাদের কাছে আমার কোন চাওয়া পাওয়া নেই শুধু এইটুকুই চাওয়া আগামীকাল জুম্মার দিন যার যার এলাকার মসজিদে আমার জন্য দোয়া করাবেন যেন আল্লাহ পাক আমার চোখের দৃষ্টি ফিরিয়ে দেন।

প্রসঙ্গত, ২৯ জুলাই সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডাচ বাংলা মোড়ে দলের কেন্দ্র ঘোষিত ঢাকার প্রবেশপথে অবস্থান কর্মসূচী পালনের জন্য উপস্থিত হলে বিএনপি নেতাদের মূল সড়কে উঠতে বাধা দেয় পুলিশ। এসময় বিএনপি নেতাদের ছত্রভঙ্গ করতে প্রথমে লাঠিচার্জ ও পরে নেতারা ইটপাটকেল ছুড়লে গুলি করে পুলিশ। এতে ছিটা গুলির স্প্রিন্টার গিয়ে লাগে টিটুর দুই চোখে। পরে গুরুত্বর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যান নেতাকর্মীরা।

Back to top button