সারাদেশ

কায়সার হাসনাতের বিরুদ্ধে কথা বললে জিহ্বা টেনে ছিড়ে ফেলব: সোহাগ রনি

চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামকে উদ্দেশ্য করে সোনারগাঁ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি বলেছেন, আজকে আপনি (কালাম) এতো আস্ফালন কই পান। উপজেলা নির্বাচন ২১ তারিখ শেষ। যদি মনে করেন ঝরে বগে আইয়াও পড়লেন সোনারগাঁয়ে আপনার (কালাম) মাদবরি ও হুঙ্কার চলবে না। ৪০ বছরের রাজনীতেতে আপনারে কালাম নামেই চিনে। আপনি (কালাম) আহামরি সোনারগাঁয়ে জনসাধারণের জন্য উন্নয়নে কোনো অবদান রাখেন নাই।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় গাজী মজিবুর রহমানের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের মানববন্ধনে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন। 

সোহাগ আরও বলেন, সোনারগাঁয়ে আর কাউকে ছাঁড় দেওয়া হবে না। কায়সার হাসনাতের বিরুদ্ধে কথা বললে জিহ্বা টেনে ছিঁড়ে ফেলবো।এমন কোনো্ লোক হয় নাই তার বিরুদ্ধে কথা বলবে। কারণ তিনি (কায়সার) মুক্তিযোদ্ধার সন্তান। তার বাসায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা এসেছে। উনি যখন ২০০৮ সালে এমপি ছিলেন সোনারগাঁকে শান্তিপূর্ন রেখেছেন। কোনো বিএনপির নেতাকর্মীর বাড়িতে তিনি হামলা করেনি। ১০ বছর পর আবার পুনরায় তিনি এমপি হয়েছেন। তার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য যাদের কোনো ভোট নাই তারা আজকে এক হয়েছে। এ সুযোগ আর হবে না। যদি করার চেষ্টা করেন সোনারগাঁয়ের মাটিতে জায়গা আপনাদের হবে না। 

সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বি, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ। 

Back to top button