সারাদেশ

প্রচন্ড তাপদাহে টুকু-শাহেদের মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও  মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদকে নিঃশর্ত মুক্তির দাবীতে তীব্র তাপদাহ উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে মহানগর যুবদলের উদ্যোগে নগরীর বঙ্গবন্ধু সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চাষাঢ়া প্রেসক্লাব ভবনের নিচে এক সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডঃ মোঃ সাখাওয়াত হোসেন খান ও প্রধান বক্তার বক্তব্য রাখেন সদস্য সচিব এডঃ মোঃ আবু আল ইউসুফ খান টিপু।

সমাবেশে বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমলসহ প্রমুখ।

Back to top button