Uncategorized

সেলিম ওসমানকে মাকসুদের ‘বৃদ্ধাঙ্গুলি’

আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মাকসুদ হোসেন শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়েছেন। রবিবার (৩১ মার্চ) সকালে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মাকসুদ হোসেন গণমাধ্যম কর্মীদের মাধ্যমে এই ঘোষণা দেন। 

বন্দর উপজেলাবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনারা বিভ্রান্ত হবেন না। দ্বিধা-দ্বন্দ্ব ভুলে যান। আমি আমার অবস্থান পরিস্কার করছি। আমি নির্বাচনের মাঠে আছি। আপনারা যদি চান তাহলে শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো ইনশাআল্লাহ। আগামী ৮ মে আমাকে বিজয়ী করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন’।

প্রসঙ্গত, শনিবার অত্র উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের মাঠে আয়োজিত এক সভায় নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বন্দরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য দুজন চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে কড়া ভাষায় বক্তব্য দেন। বক্তব্য প্রদানকালে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদকে সমর্থন জানিয়ে বন্দর উপজেলা পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও অত্র উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাকসুদ হোসেনকে নির্বাচনী মাঠ থেকে সরে যেতে বলেন এমপি সেলিম ওসমান। 

Back to top button