Uncategorized

জনগণকে বাঁচাতে সরকারের পতন ঘটাতে হবে: সজল

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, বাংলাদেশের ৪ কোটি মানুষ ঋণ করে চলে। এই ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় থাকার জন্য যা করেছে তার ভুক্তভোগী জনগণ। এ জনগণকে বাঁচাতে হলে সরকারকে পতন ঘটাতে হবে। জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা অতীতে রক্ত দিয়েছে , আগামীতেও বুকের রক্ত দিতে প্রস্তুত। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের যে নির্দেশনা দিবেন আমরা ইনশাল্লাহ অক্ষরে অক্ষরে পালন করবো। 

বৃহস্পতিবার (২১ মার্চ) কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি এ দোয়া মাহফিলের আয়োজন করে। 

কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাদুল্লাহ মুকুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। 

কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপু। এছাড়াও মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

Back to top button