রাজনীতি

লোডশেডিং নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ

 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

শনিবার (৩০ জুলাই) বিকালে চাষাড়া শহিদ মিনারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় কমিটির সহ সভাপতি ও সাবেক এমপি শামসুজ্জামান দুদু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসূফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানসহ ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, গ্যাস নেই খাবার নেই এটা কী সহ্য করা যায়। আমার মনে হয় ডিসেম্বর নাগাদ এই সরকার হয়তো আর থাকতে পারবে না। যে সরকার খাবার দিতে পারে না, জীবন রক্ষা করতে পারে না, ইজ্জত রক্ষা করতে পারে না। যে সরকার মুসল্লিদের সাথে তামাশা করে। এটা বাংলাদেশ আমরা এক সাগর রক্তের বিনিময়ে অধিকার অর্জন করেছি। মানুষ জীবন দিয়েছে তারপর এ দেশ অর্জন করেছি। এ সরকারের লজ্জা শরম নেই। যার এক কান কাটা সে আড়ালে চলে আর যার দুই কান কাটা সে সড়কের মাঝ দিয়ে চলে। এ সরকারের দুই কান কাটা। এ বছর হবে পরিবর্তনের বছর। এ বছর বর্তমান সরকারের শেষ বছর। এ বছর নতুন একটি পতাকা উড়বে।

Back to top button