রাজনীতি

চতুরমুখী খেলা হচ্ছে, আবারও ষড়যন্ত্র হবে : ইঞ্জি. মাসুম

সোনারগাঁ আওয়ামী লীগ আগের থেকে ঐক্যবদ্ধ। অনেকে পিছনের রাস্তা দিয়ে রাজনীতি করতে চায়। সামনে আমাদের নির্বাচন। দলের মধ্যে বিভেদ সৃষ্টি ও পায়তারা হবে। অনেক প্রপাগান্ডা হবে এবং পিছনের রাস্তা দিয়ে খেলার চেষ্টা করা হবে। আপনারা জানেন বিগত দুই ট্রাম আমাদের নৌকার প্রার্থী নেই। মহাজোটকে দেওয়া হয়েছিলো। সেই আগের মতো আবারও ষড়যন্ত্র হচ্ছে। চতুরমুখী খেলা হচ্ছে। কিন্তু যারা খেলছে তারা অনেক দূর্বল।

বুধবার (১৭ মে) দুপুরে মোগড়াপাড়া আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ এক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভ’ইয়া। প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত

তিনি আরও বলেন, কিছু কিছু লোক এমপি হতে চান। তারা একটাও মামলা খান নাই। দলের আন্দোলন সংগ্রামে পাশে ছিলেন না। তারা পিছনের রাস্তা দিয়ে এমপি হতে চাচ্ছেন। তারা অত্যন্ত দূর্বল। আমরা যদি পিরোজপুর আওয়ামী লীগ মাঠে থাকি একজনকেও খুজে পাওয়া যাবে না।

সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকের উদ্দেশ্যে মাসুম বলেন, সোনারগাঁ আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতে যাদের নাম দিয়েছেন কারা উপস্থিত হন নাই আমরা জানতে চাই। যারা নেত্রীর প্রত্যাবর্তন দিবসে অনুপস্থিত থাকে তারা কোন দল করে আমার প্রশ্ন রইলো? তারা কোন দল কওে কার প্রার্থী আমরা জানতে চাই।

‘রাজনীতি করতে গেলে অনেক ষড়যন্ত্রের শিকার হতে হয়’ মন্তব্য করে মাসুম আরও বলেন, ষড়যন্ত্র শুরু হবে আগামী মাস থেকে। কোন থানায় কী ষড়যন্ত্র হবে সেটা জানি না কিন্তু সোনারগাঁয়ে কোনো ষড়যন্ত্রকারীরা মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। হোক সেটা বিএনপি হোক সেটা জামায়াত।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহম্মেদ, কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদসহ প্রমুখ।

Back to top button