রাজনীতি

সোনারগাঁ-৩ আসনে এমপি হবেন মোশাররফ চেয়ারম্যান!

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সরকারী দলের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে করোনা যোদ্ধা মোশাররফ হোসেনকে দেখতে চায় আওয়ামীলীগের তৃণমুলের নেতাকর্মীরা। তিনি আওয়ামী লীগ নেতা ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

তফসিল ঘোষণা না হলেও চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। এবারের নির্বাচন অনেকেই প্রার্থী হতে পারেন। তবে, বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সোনারগাঁয়ে নেতাকর্মীদের মুখে এখন পর্যন্ত মোশাররফ হোসেনের নাম শোনা যাচ্ছে।

তৃনমূল নেতাদের মতে, গত ১৪ বছর ধরে আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও গত দুই ট্রাম সোনারগাঁয়ে সরকারী দলের যোগ্য কোনো প্রার্থী ছিলো না। তবে এবারের নির্বাচনে মোশাররফ হোসেনকে এককভাবে সরকারী দলের মনোনয়ন পাওয়ার যোগ্য দাবিদার বলে মনে করেন তারা। এককথায় সোনারগাঁয়ে মনোনয়ন পাবেন মোশাররফ হোসেন এমনটাই ধারণা দলীয় নেতাকর্মীদের।

তাদের মতে, এলাকাতে একজন সজ্জন, সৎ চরিত্রবান, সদা হাস্যজ্জল ও সদালাপি ব্যক্তি হিসাবে মোশাররফ হোসেনের রয়েছে বিশেষ খ্যাতি। যে কারো যে কোনো বিপদের কথা শুনলেই তার সাহায্যার্থে এগিয়ে আসেন তিনি এমনটিই জানান তারা। এককথায় এলাকাবাসীর কাছে গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু হিসাবে পরিচিত মোশাররফ হোসেন। তাই আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী মোশাররফ হোসেন হবেন বলে মনে প্রাণে বিশ্বাস করে তৃনমূলের নেতাকর্মীরা।

কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন জানান, জনেেনত্রী শেখ হাসিনা এখানে যাকে মনোনয়ন দিবে আমরা মিলেমিশে কাজ করবো। সেটা আমি হই বা অন্য কেউ হোক। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করে সংসদে পাঠাবো।

Back to top button