সারাদেশ

‘ধাক্কাধাক্কি করে ডুকবেন না’, নেতাকর্মীদের শামীম ওসমান

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের উদ্দেশ্যে শামীম ওসমান বলেছেন, মঞ্চে সবাইকে জায়গা দেওয়া সম্ভব না। কারণ স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের আসার কথা। আপনারা সাইডে থাকবেন। যারা ফুল দিবেন তারা ফুল দিয়ে আবার নেমে যাবেন। আমরা আপনাদেরকে ১০ মিনিটের সময় দিবো। স্বরাষ্ট্রমন্ত্রীকে সম্মাণ দিয়ে আপনারা নেমে যাবেন। আমি উনার পরে বক্তব্য দিবো। আমি সভাপতিত্ব করতে চাই।

আগামী ১৬ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জে আওয়ামী লীগের বিশাল সমাবেশকে সফল করার লক্ষে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর রাইফেল ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা যারা ব্যানার আনবেন ব্যানার থাকবে নিচে। ব্যানার উপরে দিলে অনুষ্ঠান নষ্ট হয়ে যাবে। কেউ ধাক্কাধাক্কি দিয়ে ডোকার চেষ্টা করবেন না। আমরা তিন চার জায়গা থেকে দেখবো কার কার মিছিল আসছে আমরা তাদের নাম বলবো। আমরা জানি কারা কারা আসবে আমরা খালি নাম বলতে থাকবো। আমরা দুইটার মধ্যে সবাইকে থাকার কথা বলেছি। সবকিছু ঠিকঠাক থাকলে আমরা ৩টার মধ্যে কুরআন তেলোয়াতের মাধ্যমে শুরু করে দিবো।

শামীম ওসমান বলেন, সমাবেশে এসে এদেক ওদিক চলে যায়। চায়ের জন্য পানির জন্য দৌড়াদৌড়ি করতে হয় কর্মীদের। এতে সমাবেশ সুন্দর হয় না। তাই সমাবেশের দিন মঞ্চের দুই পাশে চায়ের দোকান ও পানির দোকান থাকবে। সেখানে ফ্রীতে চা ও পানি পাবে কর্মীরা। কেউ চা পানি খেয়ে টাকা দিবেন না। স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের দায়িত্ব থাকবে। তারা দেখবে চা পানির জন্য কর্মীদের কাছ থেকে কেউ যেন টাকা না নেয়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জি. এম. আরমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button