রাজনীতি

অসভ্যদের সমুচিত জবাব দেওয়ার হুঁশিয়ারি কাউন্সিলর দিনার

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর আয়শা আক্তার দিনা একজন সফল রাজনীতিবীদ ও জনপ্রতিনিধি।ভবিষ্যতে তারও ইচ্ছে সুস্থ ধারার রাজনীতিতে সক্রিয় হওয়ার।অথচ তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এক শ্রেনীর নোংরা রাজনীতিবীদরা তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছেন।

আয়শা আক্তার দিনা কয়েকমাস ধরে শারীরিকভাবে অসুস্থ। সম্প্রতি গত শুক্রবার জেলা মহানগর বিএনপির সমাবেশে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে তিনি। এ অসুস্থতার মাঝেও নোংরা রাজনীতির শিকার হতে হয়েছে তাকে।

এবার সেই নোংরা রাজনীতিবীদদের সমুচিত জবাব দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন আয়শা আক্তার দিনা।শনিবার (২০ মে) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এ হুশিয়ারি দেন।

দিনা স্ট্যাটাসে বলেন, শারীরিক ভাবে অনেক অসুস্থ তাও গতকালকের প্রোগ্রামে না গিয়ে পারিনাই।দলের টানে গিয়েছি।ছোট একটা যায়গায় জেলা মহানগরের সমাবেশ।একদিকে গরম নেতাকর্মীদের ভীর সবমিলিয়ে এমন একটা অবস্থা। যখন প্রধান অতিথি আসল এর পরপরই আমি অসুস্থ বোধ করতে থাকি।একটুপরই মাথা ঘুরানো আর বমি আসার উপক্রম শুরু হয়। যদি স্টেজেই বমি করে দেই তাই তারাতারি দৌড়ে শহীদ মিনারের পিছনে গিয়ে বসি।আমার ছাত্রদলের ভাইয়েরা দৌড়ে আমার কাছে আসে।একজন ঠান্ডা পানি এনে দেয় তারাতারি পানি খাই ও মাথায় পানি ঢালি।অনুষ্ঠানে শেষ পর্যন্ত পিছনেই বসে থাকি।রাতে জানলাম আমি নাকি এগুলি অভিনয় করেছি।যারা এধরণের ঘৃন্য মনোভাবাপন্ন মানুষ আল্লাহ পাক তাদের হেদায়েত দান করুক।

দিনা আরও বলেন, অনেক জনপ্রিয় নেত্রী নেতারা অভিমান করে দুরে সরে আছে এইসব নোংরা মনোভাবাপন্ন মানুষের কারনে। বিষয়গুলো কেন্দ্রে জানাবো এবং এই নোংরা মানুষদের কারনে অভিমান করে বসে থাকব না বরং যারা অভিমান করে দুরে সরে আছে তাদের সবাইকে বাড়ী বাড়ী গিয়ে বুঝিয়ে আবার রাজপথে আনব এবং অসভ্যদের সমুচিত জবাব দিব।আল্লাহ পাক শুধু আমাকে একটু সুস্থতা দান করুক তারপর খেলা শুরু করব।রাস্তা ঘাটে এদের পিটানো ছারা আর কোন পথ নাই।কথা একটাই মাইরের উপর কোন ঔষধ নাই।

Back to top button