সারাদেশ

‘ফাঁক ফোকড় দিয়ে চেয়ারম্যান হবেন সেই সুযোগ নেই’

উপজেলা নির্বাচন নিয়ে ইঞ্জিনিয়ার মাসুম

আগামী ২০ বছরে এমপি কায়সার হাসনাতের নেতৃত্বে দল পরিচালিত হবে বলে মন্তব্য করেছেন সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নে গনসংবধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাসুম এ মন্তব্য করেন।

এসময় মাসুম আরও বলেন, যতই গ্রুপিং করেন না কেন দলের মধ্যে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতা থাকবে। দলকে ডুবিয়ে এবং শেখ হাসিনাকে পরাজিত করে আওয়ামী লীগ করবেন সে রাজনীতি সোনারগাঁয়ে আর হবে না।

উপজেলা নির্বাচন প্রসঙ্গে মাসুম বলেন, আমরা এখন ঐক্যবদ্ধ আছি। কোন ধরনের ফাঁক ফোকড় নাই। ফাঁক ফোকড় দিয়ে দল ভাঙবেন-উপজেলা চেয়ারম্যান হবেন-ভাইস চেয়ারম্যান হবেন সেই সুযোগ নেই। এমপি সাহেবের যারা নির্বাচন করেছেন ও যারা দলের জন্য নিবেদিত এ ধরনের প্রার্থীকে উপজেলা নির্বাচনে আমরা সমর্থন দিবো।

বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ অন্যান্য গণ্যমান ব্যাক্তিবর্গরা।

Back to top button