সারাদেশ

প্রধানমন্ত্রীর উন্নয়ন ফেসবুক ইউটিউবে তুলে ধরার আহ্বান মোশাররফের

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন এমপি প্রার্থী মোশাররফ চেয়ারম্যান।

রবিবার (১৮ জুন) পূর্ব বৈহাকর প্রাথমিক বিদ্যালয়ে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাঁচপুর ইউনিয়ন পরিষদের টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি প্রার্থী মোশাররফ হোসেন।

উক্ত সভায় আলোচ্যসূচী ছিলো বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন সাধারন জনগণের মাঝে হ্যান্ডবিল লিফলেট ও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার ও ইউটিউব) তুলে ধরা। পাশাপাশি আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দের সংঘটিত করা।

প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কি কি উন্নয়ন করেছেন সে উন্নয়নগুলো মানুষের মাঝে তুলে ধরতে হবে। এত উন্নয়ন করার পরেও শুধুমাত্র আমরা মানুষের কাছে তুলে ধরতে পারি না বলে অনেকে জানে না শেখ হাসিনা তিনবার ক্ষমতা থাকার পরেও বাংলাদেশের যে কত উন্নয়ন করেছে। বাংলাদেশ এখন বিশ্বের বুকে রাষ্ট্রে পরিণত হয়ে গেছে।

তিনি আরও বলেন, প্রতিটি এলাকায় প্রতিটি ওয়ার্ডে যে উন্নয়ন হয়েছে আমরা এটা দেশবাসীর কাছে তুলে ধরতে চাই। আজকে যদি আমরা সফলভাবে এটা তুলে ধরতে পারি তাহলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যতদিন জীবিত আছে ততদিন ক্ষমতায় থাকবে।

মোশাররফ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশ নিরাপদ। এ নিরাপদ মানুষটার কাছে আমরা দেশটাকে রাখতে চাই। আমরা সে পথে চলছি, এর পথটাকে আমরা অব্যাহত রাখতে চাই। যুবসমাজ সহ আমাদের সকলেরই ডিজিটাল সম্পর্কে ধারণা হয়ে গেছে। সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য ঘোষনা দিয়েছেন। আমাদের সকলের কাছে স্মার্ট ফোন আছে। আমাদের প্রতিটি ওয়ার্ডে যে উন্নয়ন হয়েছে আমরা এটা হ্যান্ডবিল লিফলেট ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার ও ইউটিউবে তুলে ধরবো।

 

Back to top button