সারাদেশ

নারায়ণগঞ্জ ক্লাবে দেড়শ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে ‘আইকনিক বিল্ডিং’ : টিটু

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেছেন, আমি নারায়ণগঞ্জ ক্লাবে দায়িত্ব পালন করেছি চারবার। আমি যখন দায়িত্বে ছিলাম ক্লাবটি স্বয়ংসম্পূর্ন ছিলো। সবসময় চেষ্টা করেছি সকল সদস্যদের মতামত নিয়ে ক্লাবটাকে আরও উচু অবস্থানে নিয়ে যেতে। আপনারা জানেন বর্তমানে ক্লাবের একটি ভবন নির্মান হচ্ছে।যেটি নারায়ণগঞ্জের মধ্যে একটি আইকনিক বিল্ডিং হবে এবং ল্যান্ডমার্ক হিসেবে থাকবে। সোয়াশ থেকে দেড়শত কোটি টাকা খরচ হবে ওই ভবনটি করার জন্য।

রোববার (৯ জুলাই) বিকেলে বন্দর উপজেলার বাঘমারা এলাকায় ‘বন্দর ক্লাব লিঃ’ এর অস্থায়ী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিটু বলেন, সারাদিন পরিশ্রমের পর যে ক্লান্তি থাকে সেটা দুর করতে ক্লাবে আসে।সমমনার অনেক মানুষ এখানে থাকে না। কিন্তু যখন ক্লাবে এসে ডুকে সবাই একটি পরিবার। আমি ঠিক এভাবে নারায়ণগঞ্জ ক্লাবে নিজেকে সম্পৃক্ত করেছি। আলহামদুল্লিাহ বলতে পারি, নারায়ণগঞ্জ ক্লাবে দুইবার নির্বাচন হয়েছে। চারবারের মধ্যে দুইবার নির্বাচন করতে হয়েছে। দুইবার নির্বাচনে ক্লাবের মেম্বারদের অনেক ভালোবাসা পেয়েছি। নারায়ণগঞ্জ ক্লাবের এ যাবৎকালের ইতিহাসে এতো ডিফারেন্সে সভাপতি নির্বাচন কখনো হয়নি।সদস্যদের প্রতি আমার যে আন্তরিকতা এ ভালোবাসায় আমাকে এখানে নিয়ে এসেছে। মূলত মেম্বাররাই ক্লাবের প্রান।

তিনি আরও বলেন, আমি যখন ২০১৭ সালে নারায়ণগঞ্জ ক্লাবের দায়িত্ব নেই তখন ক্লাবের অর্থ ছিলো ছয় কোটি টাকা। যখন আমি ক্লাব থেকে বের হই তখন আমি ক্লাবে ৪১ কোটি টাকা রেখে আসি। অনেকে মনে করতো নারায়ণগঞ্জ ক্লাবে যারা যায় তারা বারে যায়। আপনারা বিশ্বাস করবেন না নারায়ণগঞ্জ ক্লাবের যে মসজিদ আছে সেখানে সদস্যদের জায়গা দেয়া মুশকিল হয়ে গেছে। তাই মসজিদের জন্য আলাদা একটা স্পেস করছি।

Back to top button