রাজনীতি

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতীর কারণে মানুষ এখন দিশেহারা- বিএনপি নেতা শহীদুল ইসলাম টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেন, আজকে আপনারা জানেন দেশের যে পরিস্থিতি প্রতিটা খাতেই দূর্নীতি আর দূর্নীতি। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতীর কারণে দিশেহারা মানুষ এখন। শুধু বিএনপি যারা করে তাদেরই শুধু দায়িত্ব নয়। আপনারা যারা সাধারণ মানুষ আছেন কোনো দল করেন না, আমি মনে করি আপনারাও বিএনপির সাথে একত্রতা পোষণ করে আন্দোলন করে এই অবৈধ সরকারকে হটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপি সরকার গঠন করতে হবে।

সোমবার (৩০ মে) বিকালে কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড এলাকায় মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শহীদ জিয়াউর রহমানের ছিলো এদেশের প্রথম রাষ্ট্রপতি, সে রণাঙ্গনের যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। যার ঘোষণায় হয়েছিলো এদেশের স্বাধীনতা। আমাদের নেত্রী তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া বর্তমান সরকারের মিথ্যা মামলায় জেলে আছেন। আমরা তার মুক্তির জন্য দোয়া করবো।

কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মোল্লা’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক হাজী মোহাম্মদ শহীদুল্লাহ্, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক জুবায়ের জাবেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি দিন ইসলাম দিলু, দপ্তর সম্পাদক আশরাফুল আলম,ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী,কুতুবপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন,সাধারণ সম্পাদক রানা, ফতুল্লা থানা ছাত্রদল নেতা পিয়াস খন্দকার প্রমূখ।

সার্বিক তত্বাবধানে ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি নেতা রফিকুল ইসলাম, নজরুল, নজরুল, জাকির, বাবু, আমিন, শ্যামল।

Back to top button