সারাদেশ

নেতাকর্মীদের শাহ নিজাম, ‘যেখানে অগ্নিসংযোগ সেখানেই দাঁতভাঙ্গা জবাব’

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, বিএনপি ২৮ তারিখে বর্বরতার পরিচয় দিয়েছে। সেদিন আমাদের একজন কর্তব্যরত পুলিশ অফিসার নিহত হয়েছেন। আপনারা একজন মুক্তিযোদ্ধার সন্তানকে দেখেছেন হত্যা করেছে। শুধু হত্যা করা হয়নি তাকে হত্যার পরও উপর্যপুরি ভাবে আক্রমন করা হয়েছে। এবং পরবর্তীতে সে লাশটিকে জ্বালিয়ে দেওয়ারও ষড়যন্ত্র করেছে। ওরা ওই রাজনীতি করে বাংলাদেশের উন্নয়ন চায় না এবং বাংলাদেশ মাথা উচু করে দাড়াক।

বিএনপি জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ কর্মসূচির প্রতিবাদে ১ নভেম্বর সকালে নারায়ণগঞ্জের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে মহানগর যুবলীগ আয়োজিত শান্তি মিছিলে অংশগ্রহণ করে তিনি এ কথা বলেন।

‘আন্দোলনের সূতিকাগার নারায়ণগঞ্জ’ মন্তব্য করে শাহ নিজাম বলেন, এই নারায়ণগঞ্জে বাংলাদেশের একজন নক্ষত্র রয়েছে যার নাম শামীম ওসমান। অতিতে শামীম ওসমানের নেতৃত্বে যেভাবে ঢাকার রাজপথ প্রকম্পিত করেছি আগামীতে যেকোনো ঢাকার পরিস্থিতিতে মোকাবেলা করতে নারায়নগঞ্জ’ই যথেষ্ট।

আওয়ামী লীগের এ নেতা বলেন, নারায়ণগঞ্জে বিএনপি দুই একটা বিশৃঙ্খলা করেছে। আমরা শামীম ওসমানের নেতৃত্বে রাজপথে আছি। বিএনপিকে প্রতিহত করার জন্য আমাদের পুলিশের দরকার নাই। আমাদের আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগই যথেষ্ট। আপনারা রাজপথে সজাগ থাকবেন। যেখানে অন্যায় সেখানে প্রতিবাদ, যেখানে ভাঙচুর সেখানে প্রতিরোধ করতে হবে। যেখানে অগ্নিসংযোগ করবে সেখানে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক রাসেল। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button