আইন-আদালত

সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

সিএনজি চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে চাঁদাবাজির অপরাধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় পৃথক অভিযান পরিচালনা করে ৩ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৪’শ ৯০ টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানাধীন সাইনবোর্ড শান্তিধারা সিএনজি স্ট্যান্ড ও সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় সিএনজি স্ট্যান্ডে অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- শরীয়তপুরের জাজিরা থানাধীন বুদেরহাট এলাকার মৃত মোঃ আলী হোসেনের ছেলে মোঃ মিন্টু (৩০), চাঁদপুরের হাইমচর থানাধীন লক্ষীপুর এলাকার মৃত আঃ গফুরের ছেলে মোঃ মোমেন (৩২) এবং নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কানাইনগর এলাকার মোঃ নাসির খানের ছেলে মোঃ সাজ্জাদ হোসেন (২৪)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ সিএনজি স্ট্যান্ডে সিএনজি চালকদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অবৈধ চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে সিএনজি চালকেরা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Back to top button