রাজনীতি

আওয়ামী লীগের নেতারা ও পুলিশ আমাকে কাবু করার জন্য মরিয়া হয়ে উঠেছে-হাজী শহীদুল্লাহ্

আওয়ামী লীগের নেতারা ও পুলিশ আমাকে কাবু করার জন্য মরিয়া হয়ে উঠেছে-হাজী শহীদুল্লাহ্

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ বলেন, আওয়ামী লীগের নেতারা ও পুলিশ আমাকে কাবু করার জন্য মরিয়া হয়ে উঠেছে। নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একেরপর এক মিথ্যা মামলা দিয়েই যাচ্ছে আমার নামে। আমার মনে হয় আওয়ামী লীগের নেতারা আমাকে ভয় পাচ্ছে যার কারণে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একেরপর এক মিথ্যা মামলা দিচ্ছে।

মঙ্গলবার (১০অক্টোবর) সকালে মুঠো ফোনে মামলার বিষয়ে বক্তব্য নিতে গেলে এসময় তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমি বুঝতে পারছি বিভিন্ন মিটিং মিছিলে জনগণের পক্ষে সত্যি কথাগুলো তুলে ধরি যার কারণে আমাকে টার্গেট করেছে আওয়ামী লীগের নেতারা। তাই বার বার আমার নামে মিথ্যা মামলা হচ্ছে। কিন্তু তারা জানে না আমাকে যতই মামলা দেওয়া হোক ভেঙে যাবো তবুও মচকাবো না। এই মামলা হামলা করে আমাদের আন্দোলন সংগ্রাম থামাতে পারবে না। আমাদের আন্দোলন আরও কঠোর থেকে কঠোর হবে। এই স্বৈরাচারী সরকার পতন না হওয়া পযন্ত আন্দোলন চলতেই থাকবে

উল্লেখ্য, সোমবার ৯ অক্টোবর রাতে বাস ভাঙ্গচুরের ঘটায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান রনি বাদী হয়ে মামলাটি করেন।মামলায় নাসিক ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবালকে প্রধান আসামী করে, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ সহ বিএনপির ৪৮ জনকে আসামি করা হয়েছে।

Back to top button