সারাদেশ

‘সমাবেশে ছাত্রদলের ভূমিকা বাংলাদেশে নজিরবিহীন হবে’

নারায়ণগঞ্জ ছাত্রদল নেতার সাক্ষাৎকার

নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশ আগামী ২৭ সেপ্টেম্বর। দীর্ঘদিন পর নারায়ণগঞ্জে বিএনপি নেতা-কর্মীরা এই সমাবেশকে ঘিরে চাঙা হয়ে উঠেছেন। সমাবেশের প্রস্তুতিসহ নানা বিষয়ে সময় সকাল কথা বলেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়ার সঙ্গে।

সময় সকাল: নারায়ণগঞ্জে সমাবেশ ২৭ সেপ্টেম্বর। সমাবেশ সফল করার জন্য আপনাদের প্রস্তুতি কেমন?

নাহিদ: ছাত্রদলের থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সর্বকালের সেরা প্রস্তুতি নিয়েছি। ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল এমন ভূমিকা পালন করবে যেটা সারা বাংলাদেশে নজিরবিহীন হবে।

সময় সকাল: কেমন লোক হতে পারে। সমাবেশ অতীতের রেকর্ড ভাঙবে কিনা?

সজল: জেলা ছাত্রদলে আমাদের একটু গ্রুপিং চলছে। আমি আপনাকে বলতে পারি আমার পক্ষ থেকে ৫ হাজার ছাত্র ভাই সমাবেশে অংশগ্রহণ করবে। যদি একত্রিই হই ১০ হাজার ছাত্র ভাই কালকে অংশগ্রহণ করবে।

সময় সকাল: এ জনসমাবেশের উদ্দেশ্য কী?

নাহিদ: স্বৈরাচারী সরকারের পতন নিশ্চিত করতে আমাদের এ মহাসমাবেশ।

সময় সকাল: সমাবেশে বাঁধা আসার আশঙ্কা আছে কিনা?

নাহিদ: বাঁধা আসতেই পারে, তবে যে জায়গা থেকে বাঁধা আসবে আমরা লড়াই করবো। কোনো বাধা আমাদের রুখতে পারবে না। সকল বাঁধাকে উপেক্ষা করে মহাসমাবেশে আমরা সার্পোট দিবো জেলা ছাত্রদল।

সময় সকাল: নেতাকর্মীদের উদ্দেশ্যে আপনার কোনো বার্তা আছে কিনা?

নাহিদ: এই সমাবেশ হচ্ছে মুক্তির সমাবেশ। এ সমাবেশ হচ্ছে বাংলাদেশের সকল অধিকারকে ফিরিয়ে আনার সমাবেশ। ১৭-১৮ বছর আমরা ভোট দিতে পারছি না। ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এ সমাবেশ। আপনারা আপনাদের জায়গা থেকে সর্বোচ্চটা দিয়ে কালকের সমাবেশকে সফল করবেন।

Back to top button