অপরাধ

কুতুবপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ অঃতপর থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার (Somoysokal)  নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বখাটে শিমুল উরফে সোহেল (৩০)। এবং বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর কাছ থেকে লাখ টাকার উপরে হাতিয়ে নিয়েছে বখাটে শিমুল।

মঙ্গলবার (২২ মার্চ) বিকালে ভুক্তভোগী তরুণী ফতুল্লা থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপ পরিদর্শক দিপংকর এর কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমি বিষয়টি মৌখিকভাবে শুনেছি মেয়েটির সাথে ছেলেটির প্রেমের সম্পর্ক ছিলো। অভিযোগের কাগজটি এখনো আমার হাতে আসেনি তাই এখন বিস্তারিত কিছু বলতে পারছি না।

পাঠকের জন্য অভিযোগের কপি হুবহু নিচে তুলে ধরা হলো।

বিনীত নিবেদন এই যে, আমি- নুরুন্নাহার জরনা (২১), আইডি- ১৯১৩৬৫১৯43256, পিতা: ইদ্রিস মুন্সী, স্থায়ী সাং- পেন্নাই, থানা: দাউদকান্দি, জেলা: কুমিল্লা, এ/পি সাং- দেলপাড়া (কলেজ সংলগ্ন), থানা: ফতুল্লা, জেলা: নারায়ণগঞ্জ। থানায় হাজির হইয়া বিবাদী- শিমুল @ সোহেল (৩০), পিতা: অজ্ঞাত, সাং- অজ্ঞাত, থানা: অজ্ঞাত, জেলা: চাঁদপুর, এ/শি সাং দেলপাড়া (অ্যাডভোকেট মাসুদ চৌধুরী বাড়ির ভাড়াটিয়া), থানা: ফতুল্লা, জেলা: নারায়ণগঞ্জ, মোবাঃ ০১৮২১৯৩৮৭১৯ এর বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, আমি একজন গার্মেন্টস শ্রমিক। আমি আমার বর্তমান ঠিকানা হইতে আমার গার্মেন্টস্ এ যাওয়া-আসার সময় পথিমধ্যে বিবাদীর সহিত প্রায় সময় দেখা-সাক্ষাত হইতো এবং কথাবার্তা হইতে। যাহার প্রেক্ষিতে বিবাদীর সহিত আমার সু-সম্পর্ক গড়িয়া ওঠে। সেই সুবাদে গত ০১ (এক) বৎসর পূর্ব হইতে বিবাদীর সহিত আমার প্রেমের সম্পর্ক তৈরী হয়। বিবাদীর সহিত আমার সম্পর্ক চলাকালে গত ০১ বৎসর যাবৎ উক্ত বিবাদী বহুবার আমার বাসায় আসিয়া তাহার ব্যবসা মন্দার কথা বলিয়া আমার নিকট হইতে আমার বেতনের সর্বমোট ১,৩০,০০০/- (এক লক্ষ ত্রিশ হাজার) টাকা নেয় এবং আমাকে বিবাহের প্রলোভন দেখাইয়া বিভিন্ন তারিখ ও সময়ে একাধিকবার আমার সহিত শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি বিবাদীকে বিবাহের কথা বলিলে, বিবাদী আজ কাল করিয়া ঘুরাইতে থাকে এবং বিভিন্ন অযুহাত দেখাইতে থাকে। এরই মধ্যে সর্বশেষ উক্ত বিবাদী গত ২১/০৩/২০২২ইং তারিখ রাত আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় উল্লেখিত বিবাদী আমার বাসায় আসিয়া পূর্বের ন্যায় আমাকে বিবাহের প্রলোভন দেখাইয়া আমার সহিত শারীরিক সম্পর্ক স্থাপন করে। অতঃপর আমি বিবাদীকে বিবাহের কথা বলিলে, বিবাদী আমার সহিত বিভিন্ন প্রকার অযুহাত দেখায় এবং আমাকে বিবাহ করিবে না মর্মে সাফ জানাইয়া দেয়। এসময় উক্ত বিবাদী আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করতঃ আমার ও বিবাদীর মধ্যকার বর্ণিত ঘটনার বিষয়ে যদি কাউকে জানাই তাহালে আমাকে মারধর ও খুন-জখম করিয়া জানে মারিয়া ফেলার হুমকি প্রদান করে। বিধায় বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য লিখিতভাবে আপনার বরাবরে অত্র অভিযোগ দায়ের করিলাম।

Back to top button