সারাদেশ

আদালতে মামুনুল হক, ধর্ষণ মামলায় সাক্ষ্য দিলেন সাংবাদিকসহ দু্ইজন

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় আরও ২ জন সাক্ষ্য প্রদান করেছেন।এরা হলেন- সোনারগাঁয়ের রয়েল রিসোর্টের পাবলিক রিলেশন অফিসার আতিউল্লাহ ও স্থানীয় সাংবাদিক নূরুন নবী জনী।

মঙ্গলবার (৮ আগস্ট) বেলা সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এ সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়।

মামুনুল হকের আইনজীবী এড. ওমর ফারুক নয়ন জানান, আরো দুজনের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সাক্ষীদের জবানবন্দিতে অনেক পার্থক্য ছিলো।মামুনুল হক নির্দোষ আশা করি সে ন্যায়বিচার পাবে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিব উদ্দিন বলেন, কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা মামলায় ৪০ জন সাক্ষীর মধ্যে এখন পর্যন্ত ২৪ জন স্বাক্ষি সাক্ষ্য দিয়েছেন। তারা বলেছে বাদী আমাদেরকে বলেছে মামুনুল হক বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ আগামী ৪ অক্টোবর ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, মামুনুল হক ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে তাকে ঘেরাও করে। পরে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর করেন এবং তাকে ছিনিয়ে নিয়ে যান। পরে ওই বছরের ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুলকে গ্রেপ্তার করা হয়। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন ওই নারী। কিন্তু ওই নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করে আসছেন মামুনুল হক।

Back to top button