সারাদেশ

২৭ সেপ্টেম্বর জনসভা মহাসমুদ্র হবে : গিয়াসউদ্দিন

আগামী ২৭ সেপ্টেম্বরের জনসভা মহাসমুদ্র হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন। তিনি বলেন, আপনারা ওইদিন যে যেখান থেকে পারেন সাধারণ মানুষকে সম্পৃক্ত করার চেষ্টা করবেন।

একদফা দাবি বাস্তবায়ন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে রোববার (২৪ সেপ্টেম্বর) সিদ্বিরগঞ্জে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

গিয়াসউদ্দিন বলেন, এই নারায়ণগঞ্জে অনেকদিন পর একটা জনসভা হবে। নারায়ণগঞ্জের মানুষ অধীর আগ্রহে বসে আছে জনসভায় যাওয়ার জন্য। আমরা প্রচার করেছি দল একটা জনসভা ডেকেছে। আমার কাছে ফোন আসছে প্রতিদিন আপনি তো এতো মানুষকে জায়গা দিতে পারবেন না। আমি তাদের কথা শুনে অবাক। তারা বলছে পাসপোর্ট অফিসের সামনে আপনি এক থানার লোককেই জায়গা দিতে পারবেন না।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, কাজী মনিরুজ্জামান মনির, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সোনারগাঁ বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন, মাসুকুল ইসলাম রাজিব, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের নেতাকর্মীরা।

Back to top button