সারাদেশ

মন্তু-সজলের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে ঢাকায় মহানগর যুবদল

সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে কেন্দ্র ঘোষিত সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন অংশগ্রহণ করেছে।

বুধবার (১২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় সমাবেশে মহানগর যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে মাথায় যুবদল লেখা লাল রঙের ক্যাপ পরিধান করে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে শ্লোগান দেন।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের দায়িত্বপ্রাপ্ত যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মহিবুল্লাহ আবু নুর, সহ- সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খানসহ মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এবং ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দরা।

Back to top button