সারাদেশ

স্ত্রী পরিচয়ে কারখানায় শ্রমিককে ধর্ষণ

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক এক তরুণীকে (২০) রাস্তা থেকে ডেকে নিয়ে এক কার্টন তৈরির কারখানার ভিতরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার চারদিন পর বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভুক্তভোগী ঐ তরুণী বাদী হয়ে দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা অপর একজনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন ফতুল্লার গাবতলী টাগাড়পাড় এলাকার মো. মিঠু (৩০), মো. বাপ্পী (৩৫) সহ অজ্ঞাতনামা আরো একজন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, ভুক্তভোগী ঐ তরুণী চার মাস ধরে গাবতলী টাগারপাড়স্থ আরএন গার্মেন্টেসে সুইং অপারেটর হিসেবে কাজ করে আসছিলো। ১৭ ডিসেম্বর দুপুর সোয়া একটার দিকে দুপুরের খাবারের জন্য বাসায় আসার পথে অভিযুক্ত আসামিরা তাকে জরুরী কথা আছে বলে লালপুরস্থ মহসীন মিয়ার জেএম প্যাকেজিং নামক একটি কার্টুন কারখানার ভিতরে নিয়ে যায় এবং তাকে ভয় দেখিয়ে চুপ থাকার কথা বলে। কারখনার লোকজনকে স্ত্রী পরিচয়ে কারখানার ভিতরে একটি রুমে নিয়ে যায়। সেখানে অভিযুক্ত মো. মিঠু তাকে ধর্ষণ করে। এসময় অপর অভিযুক্ত বাপ্পি এবং অজ্ঞাতনামা অপর এক যুবক দরজার বাইরে পাহারারতবস্থায় দাড়িয়ে থাকে। দুইটার দিকে তাকে ছেড়ে দেয় এবং ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানান, মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ একাধিকবার অভিযান চালিয়েছে

Back to top button