সারাদেশ

স্কুল-প্রতিষ্ঠান নিয়ে রাজনীতি করি না : মাসুম

সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত মর্নিংসান কিন্ডারগার্টেন স্কুলে বার্ষিক পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার সকালে মর্নিংসান স্কুল প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।   
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মনিংসানকিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 
‘স্কুল-প্রতিষ্ঠান নিয়ে রাজনীতি করি না’ মন্তব্য করে প্রধান অতিথির বক্তব্যে মাসুম বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব হচ্ছে শিক্ষা ব্যবস্থাকে প্রসার করা, স্বাস্থ্যসেবাকে নিশ্চিত করা ও ক্রীড়া ও সংস্কৃতি ক্ষেত্রে অবদান রাখা। আমরা শিক্ষাকে কাজ করি। শিক্ষার সাথে স্বাস্থ্য, ক্রীড়া ও সংস্কৃতির একটা বন্ধন রয়েছে। যদি বাচ্চাদের পড়াশোনার পাশাপাশি সংস্কৃতিক অনুষ্ঠান ও স্বাস্থের খোঁজখবর না নেওয়া যায় তাহলে শিক্ষা ব্যবস্থা উন্নত হয় না।     
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আলী আকবর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ আহমেদ , আওয়ামীলীগ নেতা আলম চাঁন, লুৎফর রহমান, মাসুম বিল্লাহসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
Back to top button