সারাদেশ

সেন্টু’কে আয়নার কারিগর খেতাব দিলেন নাজিমউদ্দীন চেয়ারম্যান ও সাইফুল্লাহ বাদলের ভাই

সেন্টু'কে আয়নার কারিগর খেতাব দিলেন নাজিমউদ্দীন চেয়ারম্যান ও সাইফুল্লাহ বাদলের ভাই

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু’কে আয়নার কারিগর খেতাব দিয়েছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের ভাই আমির উল্লাহ রতন। একইসাথে তাল মিলিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিমউদ্দীনও এই খেতাব দিয়েছেন।

রবিবার (২ অক্টোবর) বিকালে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় অবস্থিত মীর কুঞ্জ পার্টি সেন্টারে ইউনিয়নের সকল সদস্যের নিয়ে জেলা পরিষদের প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় এ খেতাব দেন সেন্টু চেয়ারম্যান’কে।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের ভাই ও জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী আমির উল্লাহ রতন বলেন, আমার সম্পূর্ণ প্রস্তুতি ছিলো জেলা পরিষদের নির্বাচন করার। কিন্তু আমাদের এমপি শামীম ওসমানের নির্দেশে ও আমার ভাই সাইফুল্লাহ বাদলের সম্মানে নির্বাচন থেকে সরে দাড়িয়েছি এবং আমাদের সদরে একক প্রার্থী হিসাবে মো. জাহাঙ্গীর আলম’কে সমর্থন করেছি। আমাদের সদরে চারজন প্রার্থীকে এক করে দিয়েছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু। কেউ সাহস পাচ্ছিলনা এমন একটি কাজ করতে কিন্তু সেন্টু চেয়ারম্যান শামীম ওসমানের নির্দেশে এই অসম্ভব কাজটিকে সম্ভব করে দিয়েছে। আমি বলতে চাই সেন্টু চেয়ারম্যান একজন আয়নার কারিগর যার কারণে আমাদের চারজন প্রার্থীকে এক করা সম্ভব হয়েছে।

এসময় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিমউদ্দীনও তার বক্তব্যে আমির উল্লাহ রতনের সাথে তাল মিলিয়ে বলেন, সেন্টু আসলেই একজন আয়নার কারিগর তা নাহলে আওয়ামী লীগের আমলে অন্য দলের হয়েও কিভাবে এতো জনপ্রিয় হয়ে চেয়ারম্যান গিরি করেছে। আর এখন তো সে আওয়ামী লীগের চেয়ারম্যান এখনতো আরও জনপ্রিয় হয়েছে।

আলোচনা সভায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু’র সভাপতিত্বে ও থানা আওয়ামী লীগের সদস্য মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সহ-সভাপতি খন্দকার লুৎফর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মো. মমিন মিয়া মাদবর, মোবারক হোসেন সহ কুতুবপুর ইউনিয়নের সকল সদস্য ও জেলা পরিষদের সংরক্ষিত আসনে সদস্য পদপ্রার্থী সাদিয়া আফরিন, ২নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী মো. জাহাঙ্গীর আলম প্রমূখ।

Back to top button