সারাদেশ

সজল শাহেদের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচিতে বিশাল শোডাউন করে চমক দেখিয়েছে মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদ্য ঘোষিত কমিটির আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে হাজার হাজার  নেতাকর্মী এ কর্মসূচিতে যোগদান করেন।

এদিকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচিকে সফল করতে মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের হাজারো যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দুপুর আড়াইটার দিকে খানপুর হাসপাতাল রোডে এসে জড়ো হতে হয়।পরে বিকেল তিনটার দিকে সজল-সাহেদের নেতৃত্বে হাজারো যুবদলের নেতাকর্মীদের একটি বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অনুষ্ঠানে যোগদান করেন।

বৃহস্পতিবার ( ১৪ সেপ্টেম্বর ) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

মিছিলে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ প্রমুখ।

Back to top button