সারাদেশ

শারদীয় দূর্গোৎসবে সদর উপজেলা পূজাঁ উদযাপন পরিষদের উদ্যোগে নতুন বস্ত্র বিতরণ

শারদীয় দূর্গোৎসবে সদর উপজেলা পূজাঁ উদযাপন পরিষদের উদ্যোগে নতুন বস্ত্র বিতরণ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) হিন্দু সম্প্রদায়ের প্রধান উৎসব শ্রী শ্রী শারদীয় গূর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার পূঁজা উদযাপন পরিষদের উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২ অক্টোবর) বিকালে পাগলা এলাকায় নারায়ণগঞ্জ সদর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাসের তত্বাবধানে এ বস্ত্র বিতরণ করা হয়।

এসময় সদর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস বলেন, আমি চাই মানুষের সেবা করতে শুধু হিন্দু ধর্মের নয় মুসলমান ও অন্যান্য ধর্মের মানুষও আমার এখানে আছে। কে কি বা কোন ধর্মের সেটা আমি দেখি না আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই এবং সকল ধর্মেরই দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি আমার সাধ্য অনুসারে। শুধু তাই নয় আমি মুসলমানদের ঈদ উৎসবেও সাহায্য সহযোগীতা করি এবং আমারা মুসলমান বন্ধু বান্ধবদের মধে যারা বৃত্তবান আছে তারাও আমাদের আমাদের হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সাহায্য সহযোগীতা করে। আমার একটা প্রজেক্টে নিজস্ব অর্থায়নে একটি মসজিদ নির্মাণ করে দিয়েছি এবং সেই মসজিদে ইমাম সাহেবের বেতনও আমি দেয়। আজকে এখানে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হচ্ছে এখানেও হিন্দু, মুসলিমসহ সব ধর্মের মানুষ আছে।

শ্রী শ্রী শারদীয় গূর্গোৎসব উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে নতুন বস্ত্র বিতরণকালে, সিলভার হাউজিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও নারায়ণগঞ্জ সদর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাসের তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, সিলভার হাউজিং লিমিটেডের ডিরেক্টর দিপক কুমার দাস মনা, বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু নেতা সঙ্কর দাস, সিলভার হাউজিং লিমিটেডের জেনারেল ম্যানাজার গাউসুল আজম রানা, এ্যাডভাইজার বিমল চন্দ্র রায়, পাগল নাথ মন্দিরে সাধারণ সম্পাদক ডা. অনিল দাস, বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু নেতা চন্দ্রজিৎ বারই
সুমন দাস প্রমূখ।

Back to top button