সারাদেশ

শামীম ওসমানের সমর্থনে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের মিছিল

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে শহরে আনন্দ মিছিল করেছে শামীম ওসমান সমর্থিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার থেকে শুরু করে বঙ্গবন্ধু সড়কের কালির বাজার, ব্যাংকের মোড়, ২নং রেলগেইট, ডিআইটি এলাকা প্রদক্ষিণ করে চাষাড়া বিজয়স্তম্ভে এসে ওই আনন্দ মিছিল শেষ করে। পরে এখানে একটি সংক্ষিপ্ত সভা করে নেতাকর্মীরা।

আনন্দ মিছিলে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে অঙ্গীকার প্রকাশ করে নেতাকর্মীরা। এছাড়া নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে বিভিন্ন স্লোগান দেয়া হয়। সংক্ষিপ্ত সভায় নেতাকর্মীরা বিএনপি-জামাতের হরতাল-অবরোধ কর্মসূচিকে অবৈধ ও সন্ত্রাসী কর্মকান্ড বলে ঘোষণা করেছেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, আজকে আনন্দ মিছিল করতে গিয়ে অনেকেই আপনারা অনেক শ্রম ও কষ্ট করেছেন। আমাদের এই শ্রম ও কষ্ট আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অব্যাহত রাখতে হবে।একটি সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠিত করতে। আমাদের এই শ্রম অব্যাহত রাখতে হবে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার জন্য। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণের জন্য আমাদের এই শ্রমকে অব্যাহত রাখতে হবে।

তিনি আরও বলেন, আজকে যে ষড়যন্ত্র হচ্ছে , সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের প্রাণ প্রিয় নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য জননেতা শামীম ওসমানের নির্দেশে আমরা সকাল থেকে রাত পর্যন্ত আমরা রাস্তায় পাহারা দিচ্ছি। সাধারণ মানুষের জান মালের নিরাপত্তার দায়িত্ব পালন করছি। যতদিন আলবদর ও আলসামসরা রাজপথে মানুষের জানমনের ক্ষতি করার চেষ্টা করবে ততদিন আমরা রাজপথে থাকবো। আমরা রাজপথের মানুষ রাজপথেই থাকবো আর রাজপথে থেকেই আমরা আন্দোলন সংগ্রাম ও রাজনীতি শিখেছি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠিক সম্পাদক মীর সোহেল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর বাদলসহ নেতৃবৃন্দ।

Back to top button