সারাদেশ

আন্দোলন সফল না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো: সজল

আমরা দীর্ঘদিন যাবৎ একটি ফ্যাসিবাদী ও জুলুমবাদ সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। যে সরকার জনগণের ভোট ও দাবির সাথে সম্পৃক্ততা ছিলো না। আমরা যে আন্দোলন করেছি, আমরা আন্দোলনের সফলতা পাই নাই। আমরা শেখ হাসিনার পতন না হওয়া পযর্ন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রত্যেকটি নেতাকর্মী অতীতে যেভাবে ছিলো, বর্তমানে যেভাবে আছে এবং ভবিষৎতেও থাকবে। আমরা আন্দোলনের সফল পর্যায়ে না যাওয়া পযর্ন্ত রাজপথে থাকবো এবং প্রয়োজনে বুকের রক্ত দিবো। 

শনিবার (৩০ মার্চ) নগরীর মিশনপাড়া এলাকায় হোসিয়ারি সমিতির প্রাঙ্গণে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এছাড়া প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গায়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কাজী সাইদুল আলম বাবুল, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির নেতা মাশুকুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, এড. সরকার হুমায়ন কবীর ও ফতেহ মোহাম্মদ রেজা রিপন, মহানগর বিএনপি’র সদস্য হাবিবুর রহমান দুলাল, সিনিয়র সদস্য এড. মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি সাদেকুর রহমান সাদেকসহ নেতৃবৃন্দ।

Back to top button