সারাদেশ

ভিপি বাদলের শাশুড়ী’র মৃত্যুতে এড. রাশেদ ভূইয়া’র শোক প্রকাশ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মো. শহিদ বাদল (ভি পি বাদল) এর শাশুড়ী এবং নারায়ণগঞ্জ মহিলা কলেজের সাবেক ভিপি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদা হাসনাতের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আইনজীবী সমিতির সমাজ সেবা সম্পাদক এডভোকেট মো. রাশেদ ভূইয়া।

শুক্রবার (২৫ মাচ) রাতে এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ জানান। ২৪ মার্চ রাতে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন( ইন্না লিল্লাহি..রাজিউন) আজ বাদ জুম্মা নিতাইগঞ্জ পাইকপাড়া মসজিদে নামাজের জানাজা অনুষ্ঠিত হয় এবং পাইকপাড়া বড় কবর স্থানে দাফন করা সম্পন্ন হয়।

জানাজা নামাজে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডঃ রবিউল আমীন রনি, নারায়ণগঞ্জ ল’ইয়াস ওয়েল ফেয়ার সোসাইটির যুগ সাধারণ সম্পাদক এডঃ রাশেদ ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এডঃ জসিম উদ্দিন, এডঃ মাহাবুব, এডঃ মনিরুজ্জামান কাজল, এ পিপি এডঃ রিয়াজ উদ্দিন তালুকদার সহ বিভিন্ন সংগঠন এর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Back to top button