সারাদেশ

বঙ্গমাতার জন্মদিনে সোনারগাঁ আওয়ামী লীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছে সোনারগাঁ থানা আওয়ামী লীগ।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংগঠনের সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের নেতাকর্মীরা। পরে বঙ্গমাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় মহিলা লীগের সহ-প্রচার সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সোহাগ রনি, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল রহমান ওরফে লায়ন বাবুল, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মোঃ হোসাইন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জাতির পিতার আমৃত্যু সঙ্গী, বাংলার মহীয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন নেছা ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। এই মহীয়সী নারী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে স্বাধীনতাবিরোধী দেশি-বিদেশি ষড়যন্ত্রের অংশ হিসেবে খুনি চক্রের বুলেটের আঘাতে নির্মমভাবে শহীদ হন।

Back to top button