সারাদেশ

প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের কথা চিন্তা করেছেন : শামীম ওসমান

সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছিলেন যে জননেত্রীর শেষ জনসভা হবে ঢাকায়। কিন্তু না আমাদের মা, আমার বোন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সিদ্ধান্ত নিলেন, না শেষ জনসভা হবে নারায়ণগঞ্জের শামীমের এলাকায়। এটা আমাদের জন্য একটা সম্মানের ব্যাপার। ঢাকায় ২২ টা সিট আছে, আর আমি ফতুল্লায় একলা। আমাকে জিঞ্জাস করা হলো, তুমি কি পারবা? আমি একটু খানি থতমত খেলাম, পরে আপনাদের কথা মনে আসছে। আমি বললাম একশ বার পারবো।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪ টায় এনায়েতনগর ইউনিয়নের হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় এক উঠান বৈঠকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান।

লক্ষ লক্ষ লোকের সমাবেশ হবে। কবে? তা হবে ৪ জানুয়ারী দুপুর ২টায় মাসদাইরের একেএম শামসুজ্জোহা ক্রীড়া প্রাঙ্গনে। জননেত্রী আসবেন, জাতির উদ্দেশ্যে কথা বলবেন। আমাদের গর্ববোধ করা উচিত যে, বঙ্গবন্ধুকন্যা আমাদের নারায়ণগঞ্জের কথা চিন্তা করেছেন। যে নারায়ণগঞ্জকে বঙ্গবন্ধু বার বার দেখেছেন। এ নারায়ণগঞ্জ হলো আওয়ামী লীগের কর্মীদের নারায়ণগঞ্জ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button