সারাদেশ

শান্তি নিয়ে সড়ক পাহারায় সোনারগাঁ আওয়ামী লীগ

দেশব্যাপী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)’র ডাকা হরতালের প্রতিবাদে সোনারগাঁয়ে শান্তি নিয়ে সড়ক পাহারায় ছিলেন আওয়ামী লীগ।

আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে রোববার সকাল ১১টায় কাঁচপুরে অবস্থান নেয় আওয়ামী লীগ। এরপর কাঁচপুর এসএস পাম্প থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ঢাকা চট্রগ্রাম সড়ক প্রদক্ষিণ করে কাঁচপুর হয়ে এসএস পাম্পে এসে শেষ হয়।

এরপর রাজনীতির আতুরঘড় মোগড়াপাড়ার চৌরাস্তায় একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। একইভাবে আন্দোলনের সূতিকাঘার মেঘনায়ও একটি বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি পিরোজপুর আওয়ামী লীগের পার্টি অফিস থেকে শুরু ঢাকা চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় পার্টি অফিসের সামনে এসে শেষ হয়।

মিছিলে ‘অবৈধ হরতাল মানিনা মানব না’ ইত্যাদি ইত্যাদি শ্লোগানে স্লোগানে প্রকম্পিত করে ঢাকা চট্রগ্রাম সড়কের রাজপথ।

মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড শামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমূখ।

 

Back to top button