সারাদেশ

না.গঞ্জে রেড ক্রিসেন্ট’র জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

নারায়ণগঞ্জে বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করেছে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি।

এ উপলক্ষে রোববার (১০ মার্চ) সকালে চাষাঢ়ায় একটি শোভাযাত্রা বের করে সংগঠনটি। পরে দুপুর ১২টায় রেড ক্রিসেন্ট সোসাইটির নারায়ণগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্যদের সাথে জাতীয় সদর দপ্তরের প্রতিনিধিদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের ও নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ার‌ম্যান চন্দন শীল, সংগঠনটির ভাইস চেয়ারম্যান ফারুক বিন ইউসুফ পাপ্পু, সেক্রেটারি এড. মো. হাসান ফেরদৌস জুয়েল, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল কাদির, খন্দকার সাইফুল ইসলাম, দিলীপ কুমার মন্ডল, মোস্তফা কামাল, আবু মো. শরীফুল হক ও সাথী রানী সাহা।

আরও উপস্থিত ছিলেন জাতীয় সদর দপ্তরের পরিচালক ইমাম জাফর সিকদার, যুব ও স্বেচ্ছাসেবক এবং ডিজাস্টার এন্ড ক্লাইমেট রিস্ক ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সহকারী পরিচালক ও প্রোগ্রাম ম্যানেজার মো. শাহজাহান সাজুসহ ইউনিট লেভেল অফিসার, সিসিএ প্রকল্পের কর্মকর্তাবৃন্দ। এছাড়াও যুব প্রধান প্রীতম কুমার দাসসহ যুব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Back to top button