রাজনীতি

জেলা বিএনপির অনশনে কুতুবপুর ইউনিয়ন বিএনপির বিশাল মিছিল নিয়ে যোগদান

জেলা বিএনপির অনশনে কুতুবপুর ইউনিয়ন বিএনপির বিশাল মিছিল নিয়ে যোগদান

 

স্টাফ রিপোর্টার ( Somoysokal) বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির অনশন কর্মসূচীতে ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু’র নির্দেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে কুতুবপুর ইউনিয়ন বিএনপি।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ অনশন কর্মসূচী করা হয়। কর্মসূচীতে কুতুবপুর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা অংশ গ্রহণ করে সক্রিয় ভুমিকা রাখেন। এসময় কুতুবপুর ইউনিয়ন বিএনপি’কে সার্বিক সহযোগিতা ও নেতৃত্ব দিয়েছেন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা।

মিছিলে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন এর তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, বক্তাবলি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক সুমন আকবর, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম হিমেল,নিজাম সরদার,ফতুল্লা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান মানিক, জিয়াউর রহমান সমাজ কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক মুজিবুর রহমান তপন, কুতুবপুর ইউনিয়ন,২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মিঠু, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি তোফাজ্জল, কুতুবপুর ইউনিয়ন বিএনপির স্বাস্থ্য ও পরিবার বিষয়ক মহসিন,ছাত্রবিষয়ক সম্পাদক পিয়াস খন্দকার, কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি শেখ মতিন, সাধারণ সম্পাদক ফয়সাল মোল্লা, ৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক বিল্লাল মুন্সি, সাংগঠনিং সম্পাদক রুবেল, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. পারভেজ মিয়া,কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড যুবদলের সাংগঠনি কসম্পাদক মো. রেজাউল সহ ফতুল্লা থানা এবং কুতুবপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Back to top button