সারাদেশ

নারায়ণগঞ্জে বিএনপি আছে, এই জনসভায় তার প্রমাণ : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, সরকারের মধ্যে থাকা নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বলেছেন, ২৪ ঘন্টার মধ্যে বিএনপিকে শেষ করে দিবে। নারায়ণগঞ্জে থাকতে দিবে না। আমি তাদের মতো বক্তব্য দিতে চাই না। আমি প্রমান দিয়ে গেলাম নারায়ণগঞ্জে বিএনপি আছে। তার বক্তব্যের প্রমান হলো আজকের এই জনসভা। বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের হৃদয় জয় করে আন্দোলন সংগ্রাম করছে। তারই ফলশ্রুতি হচ্ছে আজকের এই জনসভা।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় জেলা বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এদেশের সম্পদ লুট করে পাঁচার করেছে। স্যাংশন দিয়েছেন এবার আমেরিকায় পাচারকৃত এদেশের লুট হওয়া সম্পদ বাজেয়াপ্ত করে বাংলাদেশে পাঠিয়ে বন্ধুর পরিচয় দেন। পাশাপাশি তারা কত সম্পদ নিয়ে গেছে, ফিরিয়ে দেওয়ার সাথে সাথে তালিকা দিবেন। যাতে এদেশের জনগণ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য ইশরাক হোসেন, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান প্রমুখ।

Back to top button