সারাদেশ

দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত স্বনামধন্য দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের ২০২৩ শিক্ষাবর্ষের এস এস সি পরীক্ষার্থীদের দোয়া মাহফিলের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।একই সাথে ভালো ফলাফল অর্জন করে পরিবার ও পূর্বের ন্যায় স্কুলের সুনাম বয়ে আনার জন্য শিক্ষার্থীদের প্রতি মঙ্গল কামনা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে স্কুল প্রাঙ্গণে স্কুল পরিচালনা পর্ষদের উদ্যোগে এস এস সি পরিক্ষার্থীদের এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চার চারবারের নির্বাচিত চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এসময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মো: জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি আলহাজ্ব মো: মোজাম্মেল হোসেন, পরিচালনা পরিষদের সহ-সভাপতি আলহাজ্ব মো: বাবুল আকতার,মো: আরিফ উজ জামান, সাধারণ সম্পাদক মো : সানাউল্লাহ সানী,কার্যকরী সদস্য আলহাজ্ব মো: মোতাহার হোসেন, আলহাজ্ব মো : সাখাওয়াত হোসেন ডিটু,আলহাজ্ব মোহাম্মদ হোসেন মোল্লা প্রমুখ।

স্কুলের সহকারী শিক্ষক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের অধ্যক্ষ শামীম আহম্মেদ খান। দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ থেকে এবার ৪৮ জন শিক্ষার্থী এস এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

Back to top button