সারাদেশ

কুতুবপুর ইউনিয়ন ৫ ও ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

কুতুবপুর ইউনিয়ন ৫ ও ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান করা হয়েছে। ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকায় বিএনপির কার্যালয়ে এ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান করা হয়। এ সময় সকল নেতাকর্মীরা একসাথে বসে মধ্যাহ্নভোজ করে কিছু সাংগঠনিক আলোচনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ, থানার যুগ্ম আহ্বায়ক ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন, সদস্য সচিব আলহাজ্ব মো. আনোয়ার হোসেন, থানার সদস্য ও ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাদবর, আশরাফুল আলম হিমেল,কাশিপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম লাভলু, বক্তাবলি ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম প্রধান, বাংলাদেশ জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দলের সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইব্রাহিম খলিল সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। কুতুবপুর ইউনিয়ন বিএনপির ১-৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সদস্য সচিব সহ অন্যান্য নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান আয়োজনে সার্বিক পরিচালনায় ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারিকুল ইসলাম খান,সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. শাজাহান বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মো ওহিদুর রহমান আলম, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক, মো. ইকবাল হোসেন। কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মো. লিটন, সাধারণ সম্পাদক ডি এম আহসান হাবীব, সিনিয়র সহ-সভাপতি মো. জয়নাল আবেদীন এ্যানী, সহ-সভাপতি আনোয়ার হোসেন আনু, মো. মাহফুজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল মো. সৈকত ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান তপন, প্রচার সম্পাদক মো. সোহাগ গাজী, যুব বিষয়ক সম্পাদক মো. মামুন প্রধান সহ ইউনিয়ন এবং ৫-৬ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button