সারাদেশ

দোয়া মাহফিলের মাধ্যমে দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দোয়া মাহফিলের মাধ্যমে দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের স্বনামধন্য দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের দোয়া মাহফিলের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। একই সাথে ভালো ফলাফল অর্জন করে পরিবার ও স্কুলের সুনাম বয়ে আনার জন্য শিক্ষার্থীদের প্রতি মঙ্গল কামনা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে স্কুল প্রাঙ্গণে স্কুল ম্যানেজিং কমিটির আয়োজনে ২০২৩ শিক্ষাবর্ষের এস এস সি পরীক্ষার্থীদের এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চার চারবারের নির্বাচিত আনন্দিত চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এ সময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক মো: ফজলুল কবির এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আমির হোসেন, আলহাজ্ব মো. হাফেজ আহাম্মদ খোকা, আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম, মো. নাছির প্রধান, সেলিনা খানম,শিক্ষক প্রতিনিধি মো: জালাল উদ্দীন, মোহাম্মদ মোফাজ্জল হায়দার, নিলুফার ইয়াছমিন সহ অন্যান্য শিক্ষক বৃন্দ ও ২০২৩ সালের সকল এস এস সি পরিক্ষার্থীরা।

 

Back to top button