সারাদেশ

ডিসির নির্দেশে পিরোজপুরে বাল্য বিয়ে ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে আরও কঠিন হবে মাসুম চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলার নবাগত ডিসির নির্দেশে ও পরামর্শে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে বাল্য বিয়ে, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে আরও কঠিন হবে ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) রাতে সোনারগাঁও রয়েল রিসোর্ট এ উপজেলার জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন নবাগত ডিসি মো. মঞ্জুরুল হাফিজ।

এসময় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাথে খোলা মেলা আলোচনায় তাদের সমস্যা কথা জানতে চান। চেয়ারম্যানরা পর্যায়ক্রমে তাদের সমস্যার কথা বলেন।

পরবর্তীকালে মতবিনিময় সভার প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমে সঙ্গে কথা হলে তিনি জানান, সদ্য যোগদান করা ডিসি মো. মঞ্জুরুল হাফিজ অত্যন্ত দক্ষ ও ভালো মানুষ। তিনি কথা দিয়েছে আমাদের সার্বিক সাহায্য করবে সমাজ উন্নয়ন ও পরিচালনার জন্য। আমার পিরোজপুর ইউনিয়নে বাল্য বিয়ে, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে আরও কঠিন হয়ে কাজ করার নির্দেশ ও পরামর্শ দিয়েছেন তিনি। আমার ইউনিয়ন সহ তথা আমাদের সোনারগাঁওয়ে কোনো বাল্য বিয়ে হতে দেওয়া যাবে না। ইভটিজিং ও মাদক নির্মূল করার জন্য যা যা করা প্রয়োজন করবো। তারিধারাবাহিকতায় বাল্য বিয়ে, ইভটিজিং ও মাদকসহ সকল প্রকার মন্দ কাজ প্রতিরোধে সোনারগাঁওয়ের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করে দেওয়া হবে। আমরা প্রশাসন, পুলিশ, জনপ্রতিনিধি, আওয়ামীলীগের নেতাকর্মী ও জনগণকে নিয়ে সমন্বয় হয়ে কাজ করবো।

Back to top button